রাজশাহী টু ঢাকা ট্রেনের সময়সূচী। আপনি কি ট্রেন দিয়ে রাজশাহী থেকে ঢাকা যাতায়াত করতে চাচ্ছেন অথবা এই রোডের ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চানচ্ছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন।

অন্য পোষ্টঃ ঢাকা টু রাজশাহী ট্রেনের সময়সূচী ২০২৩

আজকের এই আর্টিকেল টি তে রাজশাহী টু ঢাকা রোডে সকল আন্তঃনগর ট্রেন গুলোর সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। যদি এই সম্পর্কে পুরো তথ্য জানতে চান তাহলে ব্লগটি মনোযোগ দিয়ে পড়ুন।

রাজশাহী টু ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৩

রাজশাহী থেকে ঢাকা রোডে ৪ টি আন্তঃনগন ট্রেন চলাচল করে থাকে এবং প্রত্যেক ট্রেনের সাপ্তাহিক বন্ধের দিন থাকে। এছাড়ার এই ট্রেন গুলো বিলাশবহুল আর ট্রেন গুলো ভাড়া তেমন একটা বেশি না। তাই সকল ধরনের যাত্রীরাই চলাচল করতে পারে। নিচে টেবিল আকারে ট্রেনের সময়সূচী দেওয়া হল:

ট্রেনের নামছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৩)রবিবারসকাল ০৭:৪০ মিনিটদুপুর ০১:৩০ মিনিট
বনলোটা এক্সপ্রেস (৭৯১)শুক্রবারসকাল ০৭:০০ টাইসকাল ১১:৩০ মিনিট
ধুমকেতু এক্সপ্রেস (৭৬৯)বৃহস্পতিবাররাত ১১:২০ মিনিটভোর ০৪:৪৫ মিনিট
পদ্মা এক্সপ্রেস (৭৫৯)মঙ্গলবারবিকাল ০৪:০০ টা রাত ০৯:৪০ মিনিট

রাজশাহী টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা

রাজশাহী টু ঢাকা ট্রেনে যাতায়াত করতে চাইলে যেমন ট্রেনের সময়সূচী জানা দরকার ঠিক তেমনি ভাড়ার তালিকা ও জানা দরকার। তার কারণ হল: টিকিটের মূল্য জানা থাকলে ভ্রমন করা বা যাতায়াত করা সহজ হবে। 

বিস্তারিত: ঢাকা টু আখাউড়া ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩

এখন ঘরে বসে অনলােইনের মাধ্যমে রাজশাহী টু ঢাকা ট্রেনের টিকিট কেনা যায়। যারা অনলাইন থেকে টিকিট কিনতে পারেন না তারা স্টেশন থেকে টিকিট কিনেতে হবে। নিচে আসন বিভাগ বা সিটের ধরন আর টিকিটের মূল্য দেওয়া হল:

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন৩৪০ টাকা
স্নিগ্ধা৫৭০ টাকা
এসি সিট৬৮০ টাকা
এসি বার্থ১০২০ টাকা
এই আর্টিকেল টি তে রাজশাহী টু ঢাকা ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য সহ আলোচনা করা হয়েছে। যদি অন্য কোন ট্রেন সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।