ঢাকা টু রংপুর ট্রেনের সময়সূচী। আপনি কি ঢাকা থেকে রংপুর ট্রেনে যাতায়াত করতে চাচ্ছেন অথবা এই রোডের ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা সম্পর্কে জানতে চাচ্ছেন।  তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টির মাধ্যমে ঢাকা টু রংপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। ঢাকা থেকে সিলেট ট্রেনের সময়সূচী দেখুন

ঢাকা টু রংপুর ট্রেনের সময়সূচী ( আন্তঃনগর ট্রেন)

ঢাকা টু রংপুর রুটে দুটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে। এই ট্রেন গুলো দিয়ে ছয় দিন অনেক যাত্রী যাতায়াত করে থাকে। আন্তঃনগর ট্রেন গুলো সাপ্তাহিক বন্ধের দিন রয়েছে ।এই  আন্তঃনগর ট্রেন গুলোর সময়সূচী ও বন্ধের দিন সহ নিচে বিস্তারিত তথ্য দেওয়া হল:

ট্রেনের নাম ছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
রংপুর এক্সপ্রেস (৭৭১)সোমবার ০৯:১০ মিনিট১৯:০৫ মিনিট
কুড়িগ্রাম এক্সপ্রেস (৭৯৭)বুধবার২০:৪৫ মিনিট০৪:৫৫ মিনিট

ওপরে দেওয়া আন্তঃনগর ট্রেন গুলো দিয়ে আপনারা নিরাপদে যাতায়াত করতে পারবেন। এই ট্রেন গুলো দেখতে এবং যাতায়াত করা আরামদায়ক হয়ে থাকে। আন্তঃনগর ট্রেনে গুলো প্রতিদিন সঠিক সময়ে স্টেশন ছেড়ে যায় আর একদম নির্ধারিত সময়ে অন্য স্টেশনে নিয়ে পৌঁছে দেয়। তাই বর্তমান সময়ে অনেক যাত্রীরা আন্ত:নগর ট্রেনে যাতায়াত করে থাকে।

ঢাকা টু রংপুর আন্তঃনগর ট্রেনের ভাড়ার তালিকা

আপনি যদি ঢাকা থেকে আন্তঃনগর ট্রেনে রংপুর যেতে চান তাহলে অবশ্যই ঐ রোডের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে। তাহলে আপনার যাতায়াত করা অনেক সহজ ও সুবিধা হবে। নিচে ঢাকা থেকে রংপুর ট্রেনের ভাড়ার তালিকা দেওয়া হল:

আসন বিভাগটিকিটের মূল্য
শোভন চেয়ার ৫০৫ টাকা।
স্নিগ্ধা৯৬৬ টাকা।
এসি ১১৬২ টাকা।

ট্রেনের টিকেটের মূল্য অন্যান্য যানবাহনের থেকে অনেক কম। অল্প টাকা তে যাতায়াত করা যায়। আপনাদের সুবিধার জন্য আন্তঃনগর ট্রেন গুলো ভাড়ার তালিকা দেওয়া হয়েছে।

ঢাকা টু রংপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সহ বিস্তারিত তথ্য এই আর্টিকেল টি তে শেয়ার করা হয়েছে। যদি অন্য কোন ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ব্লগটি তে যদি কোন ভুল তথ্য দিয়ে থাকি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।