নরসিংদী টু ঢাকা ট্রেনের সময়সূচী। আপনি কি নরসিংদী থেকে ঢাকা ট্রেনে যাতায়াত করতে চাচ্ছেন অথবা এই রোডে আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি তে নরসিংদী টু ঢাকা সকল আন্তঃনগর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য ও আসন বিভাগ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যদি জানতে চান তাহলে ব্লগটি শুরু থেকে শেষ পযর্ন্ত পড়ুন। 

অন্য পোষ্টঃ হাওর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

বর্তমান সময়ে অধিকাংশ যাত্রীরাই ট্রেনে যাতায়াত করে থাকে। ঠিক তেমনি নরসিংদী থেকে অনেক যাত্রী ঢাকা ট্রেনের যাতায়াত করে থকে। তার কারণ হল: অন্যান্য যানবাহন থেকে ট্রেন অনেক নিরাপদ আর আরামদায়ক হয়ে থাকে। ট্রেনে অল্প টাকায় যাতায়াত করার সুবিধা রয়েছে এছাড়াও ভিতরে বিভিন্ন সুবিধা রয়েছে। তাই ট্রেন দিয়ে যাত্রীরা যাতায়াত করতে পছন্দ করে থাকে।

নরসিংদী টু ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৩

নরসিংদী টু ঢাকা রোডে ৬ টি আন্তঃনগর ট্রেন যাতায়াত করে থাকে। এই আন্তঃনগর ট্রেন গুলোর ভিতরে বেশ কয়েকটি ট্রেনের সাপ্তাহিক বন্ধের দিন রয়েছে। নিচে নরসিংদী টু ঢাকা রোডে সকল আন্তঃনগর ট্রেনের সময়সূচী ও বন্ধের দিন টেবিল আকারে দেওয়া হল:

ট্রেনের নামছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
চট্টলা এক্সপ্রেস (৬৭)মঙ্গলবার১৪:২৬ মিনিট১৫:১০ মিনিট
উপকূল এক্সপ্রেস (৭১১)বুধবার১০:২৫ মিনিট১১:০৭ মিনিট
মহানগর এক্সপ্রেস (৭২১)রবিবার১৭:৪৫ মিনিট১৮:৩২ মিনিট
এগারো সিন্ধুর প্রভাতী (৭৩৮)নেই০৯:১০ মিনিট০৯:৫৫ মিনিট
এগারো সিন্ধুর গোধূলি (৭৫০)বুধবার১৫:৩৮ মিনিট১৬:২৩ মিনিট
কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮২)শুক্রবার১৮:৪৩ মিনিট১৯:৩২ মিনিট

নরসিংদী টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা

যদি নরসিংদী থেকে ঢাকা আন্তঃনগর ট্রেনের যাতায়াত করতে চান তাহলে অবশ্যই এই রোডের সকল আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে হবে। যদি নরসিংদী টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে ধারণা না থাকে তাহলে নিচে টেবিল টি দেখুন আর টিকিটের মূল্য বা ভাড়ার তালিকা জানুন।

আসন বিভাগটিকিটের মূল্য
শোভন৬০ টাকা
শোভন চেয়ার ৭০ টাকা
প্রথম আসন৯০ টাকা
প্রথম বার্থ১৩৫ টাকা
স্নিগ্ধা১৩৩ টাকা
এসি ১৫৬ টাকা
এসি বার্থ২৩৬ টাকা

এই আর্টিকেল টি তে নরসিংদী টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ছুটির দিন সহ এবং ভাড়ার তালিকা সহ বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি এই রোডে মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।