তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী। যদি চিলাহাটি থেকে রাজশাহী অথবা রাজশাহী টু চিলাহাটি ট্রেনে যাতায়াত করতে চান বা যাতায়াত করার জন্য ট্র্রেন খুজছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি তে রাজশাহী টু চিলাহাটি রোডে জনপ্রিয় এবং বিলাশবহুল তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে আলোচনা করা হবে। যদি এই ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য সম্পর্কে জানতে চান তাহলে পোষ্ট টি সম্পূন্ন মনোযোগ দিয়ে পড়ুন।

অন্য পোষ্টঃ মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

তিতুমীর এক্সপ্রেস ট্রেন সম্পর্কে জানুন

রাজশাহী টু চিলাহাটি রোডে তিতুমীর এক্সপ্রেস একটি আন্তঃনগর ট্রেন। এই ট্রেনটির বিলাশবহুল আর দ্রুতগামি এবং ভাড়ার দিক দিয়ে তেমন একটা বেশি না। তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে ছয় দিন চলাচল করে এবং বুধবারে দিন ট্রেনের সকল কার্যক্রম বন্ধ থাকে। এছাড়াও এই ট্রেনটি দিয়ে প্রতি দিন অনেক যাএী চালাচল করে থাকে। যদি ট্রেনটি দিয়ে যাতায়াত করতে চান তাহলে নিচে ট্রেনর সময়সূচী ও টিকিটের মূল্য দেওয়া রয়েছে পড়ুন।

বিস্তারিতঃ নরসিংদী টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

যদি রাজশাহী থেকে চিলাহাটি তিতুমীর এক্সপ্রেস ট্রেন টি দিয়ে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই ট্রেনটির সময়সূচী সম্পর্কে জানতে হবে। এই ট্রেনটি প্রতিদিন সঠিক সময়ে রাজশাহী থেকে রওনা হয় আর নির্ধারিত সময়ে চিলাহাটি স্টেশনে পেীছে দেয়। নিচে টেবিল আকারে ট্রেনের সময়সূচী ও বন্ধের দিন উল্লেখ করে দেওয়া হল:

স্টেশনের নামছাড়ার সময়পৌঁছানোর সময়ছুটির দিন
চিলাহাটি টু রাজশাহী১৪:২০ মিনিট২১:০০ টায়বুধবার
রাজশাহী টু চিলাহাটি০৬:২০ মিনিট১৩:০০ টায়বুধবার

রাজশাহী টু চিলাহাটি চলাচল করার পথে বেশ কয়েকটি স্টেশনে বিরতি দিয়ে থাকে। বিরতি স্টেশনের নাম ও সময়সূচী সম্পর্কে যদি জানতে চান তাহলে কমেন্ট করুন। পরবর্তী আর্টিকেল টি তে বিস্তারিত আলোচনা করা হবে।

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য বা ভাড়ার তালিকা

তিতুমীল এক্সপ্রেস ট্রেনটি দিয়ে যাতায়াত করার জন্য সময়সূচী জানার পাশাপশি টিকিটের মূল্য বা ভাড়ার তালিকা জানতে হবে। তাহলে যাতায়াত করা সহজ হবে। এখন অনলাইনের মাধ্যমে তিতুমীল বা সকল ট্রেনের টিকিট কেনো যায়। নিচে তিতুমীর এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য দেওয়া হল:

আসন বিভাগটিকিটের মূল্য
প্রথম সিট১৭৫ টাকা
প্রথম বার্থ৩৬০ টাকা
স্নিগ্ধা৩৪৫ টাকা
এসি সিট৪১৪ টাকা
এসি বার্থ৬২১ টাকা

এই আর্টিকেল  টি তে সহজ ভাষায় তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি এই ট্রেনের বিরতি স্টেশনের নাম তালিকা জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।