ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী। আপনি কি ট্রেন দিয়ে  ঢাকা থেকে ভৈরব যেতে চাচ্ছেন তার অবশ্যই ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে জানা প্রয়োজন। যদি ট্রেনের সময়সূচি জানা না থাকে আর ভাড়ার তালিকা সম্পর্কেও ধারণা না থাকে তাহলে আজকের আর্টিকেলটি শুধুই আপনার জন্য। এই ব্লগটি তে ট্রেনের সমস্ত তথ্য তুলে ধরা হবে।

বর্তমান সময়ে ঢাকা থেকে অনেক জাতিরাই ভৈরবে চলাচল করে ট্রেনের মাধ্যমে।  তার কারণ হলো টেনে যাতায়াত করা নিরাপদ এবং আরামদায়ক হয়ে থাকে।  এছাড়াও কোন জেম  পোহাতে হয় না। আজকে আমরা আপনাদের জানানোর চেষ্টা করব ঢাকা টু ভৈরব কয়টি আন্তঃনগর ট্রেন চলে এছাড়াও ট্রেনের  টিকিটের মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হবে। কিশোরগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী জানতে এখানে ক্লিক করুন।

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ২০২৩

ঢাকা টু ভৈরব রুটে দশটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে। এই আন্তঃনগর ট্রেনগুলোর সাপ্তাহিক বন্ধের দিন রয়েছে।  এই ট্রেনগুলো বন্ধের দিনে সকল কার্যক্রম বন্ধ থাকে এছাড়াও নিচে ট্রেনের নাম, ছাড়ার সময়, পৌঁছানোর সময় এবং বন্ধের দিনগুলো সম্পর্কে তথ্য দেওয়া হলোঃ

ট্রেনের নামছাড়ার সময়পৌঁছানোর সময়বন্ধের দিন
মহানগর প্রভাতী এক্সপ্রেস০৭.৪৫০৯.১৮ নাই
পারাবত এক্সপ্রেস৬:২০০৭:৫৩মঙ্গলবার
মহানগর এক্সপ্রেস২১:২০২৩:০৫রবিবার
এগারো সিন্ধুর প্রভাতী৭:১৫০৯:০৬নাই
উপবন এক্সপ্রেস২০:৩০২২:২০নাই
তূর্ণা এক্সপ্রেস২৩:৩০০১:১৫নাই
এগারো সিন্ধুর গোধূলী১৮:২০২০:৪২বুধবার
কালনী এক্সপ্রেস১৫:০০——–শুক্রবার
কিশোরগঞ্জ এক্সপ্রেস১০:৪৫১২:৪০শুক্রবার
চট্টলা এক্সপ্রেস১৩:০০১৪:৫৮মঙ্গলবার

ওপরে ঢাকা টু ভৈরব রুটে আন্তঃনগর সকল ট্রেনের সময়সূচী এবং বন্ধের দিন সহ বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। আপনারা চাইলে ওপরের আন্তঃনগর যে কোন ট্রেন দিয়ে যাতায়াত করতে পারবেন।

ঢাকা টু ভৈরব ট্রেনের ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা টু ভৈরব যদি ট্রেনে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই ট্রেনের ভাড়ার তালিকা জানতে হবে। যদি ঢাকা টু ভৈরবের আন্তঃনগর ট্রেন গুলোর ভাড়ার তালিকা সম্পর্কে না জেনে থাকেন তাহলে নিচে থেকে বিস্তারিত জানতে পারবেন।

আসন বিভাগটিকিটের মূল্য
শোভন ৮৫ টাকা
শোভন চেয়ার ১০৫ টাকা
প্রথম সিট১৩৫ টাকা
প্রথম বার্থ২০৫ টাকা
স্নিগ্ধা১৯৬ টাকা
এসি সিট২৩৬ টাকা
এসি বার্থ৩৫১ টাকা

ওপরে ঢাকা টু ভৈরবের আন্তঃনগর ট্রেন গুলো আসন বিভাগ সহ টিকিটের মূল্য তালিকা দেওয়া রয়েছে। যদি ঢাকা টু ভৈরবের আন্তঃনগর ট্রেন গুলো সম্পর্কে আরো জানতে চান তাহলে কমেন্ট করুন। অবশ্যই এই বিষয়ে জানানোর চেষ্টা করবো।

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা এই আর্টিকেল টি তে বিস্তারিত দেওয়া রয়েছে। এই আর্টিকেল টির তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা। যদি কোন ভুল তথ্য দিয়ে থাকি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর্টিকেল টি শেষ পযর্ন্ত পড়ার জন্য ধন্যবাদ।