যশোর থেকে খুলনা ট্রেনের সময়সূচী। আপনি যদি যশোর থেকে খুলনা ট্রেনে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই যশোর থেকে খুলনা সকল ট্রেনের সময়সূচি সম্পর্কে জানা প্রয়োজন।  যদি এ বিষয়ে আপনার কোন ধারণা না থাকে তাহলে আজকের আর্টিকেলটি শুধু আপনার জন্য।  এই আর্টিকেলটিতে যশোর থেকে খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে আলোচনা করা হবে। 

যশোর থেকে খুলনা একটি ব্যস্ত রোড। এই রোডে সর্বমোট ১১ টি ট্রেন চলাচল করে থাকে এর ভিতরে ৬ টি হলো আন্তঃনগর ট্রেন আর ৫ টি হলো মেইল এক্সপ্রেস ট্রেন। নিচে এই ট্রেন গুলোর সময়সূচী ও  বন্ধের দিন সহ বিভিন্ন তথ্য দেওয়া হবে।  যদি এই সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী দেখুন।

যশোর থেকে খুলনা ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

যশোর থেকে খুলনা রুটে ছয়টি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে।  এই আন্তঃনগর ট্রেনগুলোর নাম ও বন্ধের দিন আর  সময়সূচী নিচে দেওয়া হলঃ

ট্রেনের নাম বন্ধের দিন ছাড়ার সময়পৌঁছানোর সময়
চিত্রা এক্সপ্রেসসোমবাররাত ২:২০ মিনিট৩:৪০ মিনিট
সাগরদারি এক্সপ্রেসসোমবারসকাল ১০:৪৮ মিনিটদুপুর ১২:১০ মিনিট
সীমান্ত এক্সপ্রেসসোমবাররাত ২:৫১ মিনিটভোট ৪:২১০ মিনিট
সুন্দরবন এক্সপ্রেসবুধবার বিকেল ৪:২০ মিনিটবিকেল ৫:৪০ মিনিট
রূপসা এক্সপ্রেসবৃহস্পতিবারবিকেল ৫:১৭ মিনিটসন্ধ্যা ৬:৩০ মিনিট (আনুমানিক)
কাপোতাক্ষ এক্সপ্রেসমঙ্গলবারসন্ধ্যা ৬:৪৬ মিনিটরাত ৮:১০ মিনিট (আনুমানিক)

যশোর থেকে খুলনা ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

যশোর থেকে খুলনা রুটে পাঁচটি মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে থাকে। আপনারা যদি মেইল এক্সপ্রেস ট্রেন দিয়ে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই এই মেইল এক্সপ্রেস ট্রেন গুলোর নাম, সময়সূচী ও বন্ধের দিন সহ আরো অনেক তথ্য দেওয়া হল:

ট্রেনের নামছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
নকশিকাঁথা এক্সপ্রেসনেইরাত 8:00 টাইরাত 10:00 টাই
খুলনা কমিউটরনেইসকাল ১০:০৪ মিনিটসকাল ১১:৪০ মিনিট
রকেট এক্সপ্রেসনেইরাত ১০:২৫ মিনিটরাত ১১:৪৫ মিনিট
মোহনন্দ এক্সপ্রেসনেইদুপুর ২:৪০ মিনিটবিকেল ৪:৪০ মিনিট
বেনাপোল কমিউটরনেইবিকেল ৪:৪৪ মিনিটসন্ধ্যা ৬:২০ মিনিট

যশোর থেকে খুলনা ট্রেনের ভাড়ার তালিকা ২০২৩

আপনারা যারা যশোর থেকে খুলনা ট্রেনের যাতায়াত করতে চাচ্ছেন তাদের প্রতেকেরই ভাড়ার তালিকা জানা দরকার। যদি ভাড়ার তালিকা জানা না থাকে তাহলে নিচে দেখুন।

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ৬০ টাকা
শোভন চেয়ার ৭০ টাকা
প্রথম আসন ৯০ টাকা
স্নিগ্ধা১১৫ টাকা
এসি১৩৫ টাকা

যশোর থেকে খুলনা যাওয়ার ট্রেনের সময়সূচী থেকে শুরু করে টিকিটের মূল্য কত টাকা এ বিষয়ে সম্পর্কে পুরো তথ্য দেওয়া রয়েছে। এছাড়া অন্য কোন টেনশন সম্পর্কে যদি জানতে চান তাহলে আমাদের কমেন্ট করুন অবশ্যই আপনাদের কমেন্ট অনুযায়ী আর্টিকেল দেওয়ার চেষ্টা করব। এই ব্লগটির সকল তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা। যদি কোথাও কোন ভুল তথ্য দিয়ে থাকি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।