ফ্রান্স টাকার রেট অথবা ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা এই সম্পর্কে যদি জানতে চান তাহলে আজকের আর্টিকেল টি শুধুই আপনার জন্য। এই আর্টিকেল টি তে ফ্রান্সের টাকার রেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যদি জানতে চান তাহলে পুরো ব্লগটি মনোযোগ দিয়ে পড়ুন।

অন্য পোষ্টঃ রোমনিয়া ইউরো রেট।রোমানিয়ার ১ ইউরো বাংলাদেশের কত টাকা

ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

বর্তমান সময়ে অনেকেই রয়েছে যারা ফ্রান্সের টাকার রেট সম্পর্কে বা ফ্রান্সের ১ টাকা বাংলাদেশে কত টাকা হয় এই সম্পর্কে তথ্য জানা নেই। ফ্রান্সের টাকার রেট জানার জন্য অনলাইনে অনেকেই সার্চ করে থাকে অথবা অনুসন্ধান করে থাকে। আপনাদের সুবিধার্থে নিচে রেট দেওয়া হল: 

১৮-১০-২০২৩ তারিখ অনুযায়ী ফ্রান্সের ১ ইউরো বাংলাদেশি ১১৬ টাকা ৫০ প্রয়সা। ফ্রান্সের ইউরোর রেট ওঠা নামা করে থাকে। যদি ফ্রান্সের টাকা রেট সম্পর্কে জানতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করুন ”ফ্রান্সের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা” তখন আপনার সামনে একটি দুটি বক্স চলে আসবে। নিচে ছবি আকারে দেওয়া হল:

দেখুনঃ ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা

ফ্রান্সের ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

ফ্রান্সের ১ টাকা যদি বাংলাদেশের ১১৬ টাকা ৫০ প্রয়সা হয় তাহলে ফ্রান্সের ১০০০ টাকা বাংলাদেশের ১১৬,৪৫৪ টাকা ০৬ প্রয়সা। এখন তো বুঝে গিয়েছেন কিভাবে ফ্রান্সের টাকার রেট বের করতে হয়।

এই আর্টিকেল টি তে ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা বা ফ্রান্সের টাকার রেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি অন্য কোন দেশের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাই কে।