ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা। যদি ইতালির ইউরোর রেট সম্পর্কে জানতে চান অথবা ১ ইউরো বাংলাদেশি কত টাকা এবং ইউরোর রেট সম্পর্কে যদি বিস্তারিত জানতে চান তাহলে আজকের আর্টিকেল টি শুধুই আপনার জন্য। এই আর্টিকেল টি তে ইউরো টু বাংলাদেশি কত টাকা হয় এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

অন্য পোষ্টঃ সৌদি রিয়াল রেট বাংলাদেশ। ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

ইতালির টাকার মান কত ২০২৩

পৃথিবীতে প্রত্যেক দেশের টাকা একটি নিজস্ব নাম থাকে। ঠিক তেমনি ইতালির টাকা নাম হল ইউরো। বর্তমান সময়ে অনেক দেশি এবং প্রবাসি ইতালির টাকা মান সম্পর্কে জানতে চাই। ইতালি টাকা মান জানতে হলে আর্টিকেল টি শুরু থেকে শেষ পযর্ন্ত পড়ুন। ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা সম্পর্কে বিস্তারিত দেখুন।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা

ইতালি ইউরোপীয় দেশ গুলোর ভিতরে একটি এবং এটি ইউরো অঞ্চলের অন্তর্ভুক্ত বিধায় এর মুদ্রা ইউরো। আজকের ১৫-১০-২০২৩ তারিখ অনুযায়ী ইতালির ১ ইউরো বাংলাদিশি ১১৫ টাকা ৯৫ প্রয়সা। 

দেখুনঃ কুয়েত দিনার রেট বাংলাদেশ | ১ দিনার বাংলাদেশি কত টাকা

ইতালির ইউরো পরিবর্তন হয়ে থাকে বা টাকা মান ওঠা না করে থাকে। তাই অনেক প্রবাসিরা ইউরোর রেট সম্পর্কে জানতে চাই। যখন ইউরোর মান বেশি থাকে তখন তারা দেশে টাকা পাঠায়। যদি ইউরোর রেট সম্পর্কে জানতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করুন “ইতালির ইউরোর রেট কত” আর রেট দেখে নিন। নিচে ছবি আকারে বিস্তারিত দেওয়া হল:

ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত

ইতালি তে বাংলাদেশি অনেক প্রবাসি রয়েছে। অনেক প্রবাসি প্রতি দিন প্রায় ৫০ থেকে ১০০ ইউরো ইনকাম করে থাকে। তাহলে বাংলাদেশি টাকায় প্রতিদিন তারা কত টাকা আয় করে থাকে। ইতালির ১ ইউরো বাংলাদেশি ১১৫ টাকা ৯৫ প্রয়সা। তাহলে ইতালির ১০০ ইউরো বাংলাদেশি ১১৫৯৪ টাকা ৯০ প্রয়সা।

জানুনঃ ১ রিংগিত কত টাকা। মালয়েশিয়া রিংগিত রেট বাংলাদেশ ২০২৩

ইতালি ১০০০ টাকা বাংলাদেশের কত

ইতালিতে অনেক প্রবাসি রয়েছে যারা মাসে ১০০০ ইউরোর মত ইনকাম করে থাকে। অনেক প্রবাসি জানতে চাই ১০০০ ইউরো বাংলাদেশি কত টাকা? ইতালির ১০০০ ইউরো ১১৫,৯৪৮ টাকা ৯৯ প্রয়সা। 

এই আর্টিকেল টি তে ইতালি টাকার রেট বা ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা বা ইউরোর রেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এছাড়াও অন্য কোন দেশের মুদ্রার রেট সম্পর্কে যদি জানতে চান তাহলে কমন্টে করুন। ধন্যবাদ সবাই কে।