পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী। আপনি কি ঢাকা থেকে পঞ্চগড় অথবা পঞ্চগড় থেকে ঢাকা যাতায়াত করতে চাচ্ছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেলটির মাধ্যমে ঢাকা টু পঞ্চগড় রোডে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সহ বিস্তারিত আলোচনা করা হবে। যদি এই ট্রেন দিয়ে যাতায়াত করতে চান তাহলে এই আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ুন।

অন্য পোষ্টঃ নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩

পঞ্চগড় এক্সপ্রেস একটি আন্তঃনগর ট্রেন এই ট্রেন টি যাত্রা শুরু করে ২৬ শে মে ২০১৯ সালে। ঢাকা থেকে পঞ্চগড় দূরত্ব প্রায় ৫২৬ কিলোমিটার। এই পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন ঢাকা থেকে পঞ্চগড় যাতায়াত করে।

এই আন্তঃনগর ট্রেনটির সাপ্তাহিক কোন বন্ধের দিন নেই। এই ট্রেনটি দিয়ে ঢাকা থেকে পঞ্চগড় বা পঞ্চগড় থেকে ঢাকা যাতায়াত করতে ১০ ঘন্টার মত সময় লাগে। এই ট্রেনটি তে বেশ কিছু সুবিধা রয়েছে। তাই অনেক যাত্রীরাই আন্তঃনগর এই ট্রেনটি দিয়ে যাতায়াত করে থাকে।

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩

আপনি কি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন দিয়ে ঢাকা থেকে পঞ্চগড় যাতায়াত করতে চাচ্ছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেলটির মাধ্যমে এই ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল:

স্টেশনের নামছুটির দিনছাড়ার সময়পেীছানোর সময়
ঢাকা টু পঞ্চগড় নেই২২:৪৫ মিনিট০৮:৫০ মিনিট
পঞ্চগড় টু ঢাকানেই১২:৩০ মিনিট২১:৫৫ মিনিট

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন দিয়ে যদি যাতায়াত করতে চান তাহলে অবশ্যই এই ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে। পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি তে বেশ কয়েক টি আসনের ব্যবস্থা রয়েছে। সকল প্রকার যাত্রীরাই এই ট্রেন টি দিয়ে যাতায়াত করতে পারবে। পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য নিচে দেওয়া হল:

আসন বিভাগটিকিটের মূল্য
শোভন চেয়ার ৫৫০ টাকা।
প্রথম সিট১০৩০ টাকা।
এসি সিট ১২৬০ টাকা।
এসি বার্থ১৮৯২ টাকা।

এই আর্টিকেল টি তে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার বা টিকিটের মূল্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যদি এই ট্রেন সম্পর্কে আরো তথ্য জানতে চান কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।