আপনি কি ওমানের টাকার রেট অথবা ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা এই সম্পর্কে জানতে চাচ্ছেন। তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি তে ওমানের টাকা বাংলাদেশের কত টাকা হয় এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যদি জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ুন।

জানুনঃ লন্ডন টাকার রেট। লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা 

ওমানের মুদ্রার না কি

পৃথিবীতে প্রত্যেক দেশের নিজস্ব মুদ্রা রয়েছে এবং নিদিষ্টি একটা নাম ও রয়েছে। বাংলাদেশের মুদ্রার নাম টাকা আর ওমানের মুদ্রার নাম হল: ওমানি রিয়াল। এখন তো জানতে পেয়েছেন ওমানি মুদ্রার জান কি। এই রকম আর্টিকেল পেতে আমাদের সাইটের সাথেই থাকুন।

জানুনঃ ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা। ইতালি টাকার রেট

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমান সময়ে ওমানে অনেক প্রবাসি রয়েছে এবং অনেকেই ওমানে যেতে চাচ্ছে। দেশে এবং প্রবাসে অনেক প্রবাসী জানতে চাই ওমানের ১ রিয়াল বাংলাদেশে কত টাকা হয়। ১৯-১০-২০২৩ তারিখ অনুযায়ী ওমানের ১ টাকা বাংলাদেশের ২৮৬ টাকা ৮৮ প্রয়সা। ওমানের ওমানি রিয়াল রেট ওঠা নামা করে থাকে। যদি ওমানের রিয়াল সম্পর্কে আপডেট জানতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করুন “ওমানি রিয়াল” তাহলেই বিস্তারিত আপডেট জানতে পারবেন। 

বিস্তারিত দেখুনঃ ফ্রান্স টাকার রেট। ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানের ১ রিয়াল বাংলাদেশে কত টাকা হয় তা ওপরে দেওয়া রয়েছে। আজকের তারিখন বা ১৯-১০-২০২৩ তারিখ অনুযায়ী ওমানের ১০০ রিয়ালের দাম ২৮৬৮৭ টাকা ৮৩ প্রয়সা। ওমানের রিয়াল সম্পর্কে আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা

বর্তমান সময়ে ওমানের রিয়ালের মান অনেক ভালো। ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশর টকার হিসাবে ৪৩,০৩২ টাকা ৬০ প্রয়সা হয়। যারা ওমানের টাকার মান জানতে চেয়েছেন তারা এই আর্টিকেল টি থেকে বিস্তারিত দেওয়া হয়েছে।

এই ব্লগটি তে ওমানের টাকার রেট অথবা ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা হয় এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি অন্য কোন দেশের টাকার মান সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাই কে।