ডাবল গ্যাসের চুলার দাম। আপনি কি ভালো মানের ডাবল গ্যাসের চুলা কিনতে চাচ্ছেন অথবা ডাবল গ্যাসের চুলার দাম সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি বিভিন্ন মডেলের ডাবল গ্যাসের চুলার দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যদি জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ুন।

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ

প্রযুক্তির সাথে তাল মিলিয়ে আমাদের দেশ অনেক এগিয়ে গিয়েছে। যা বর্তমান সময়ে বাংলাদেশের অনেক নামিদামি কোম্পানি বিভিন্ন টেকনোলজি ব্যবহার করে বাজারে বিভিন্ন মডেলের গ্যাসের চুলা নিয়ে আসছে বা উপহার দিয়ে যাচ্ছে। 

আগের গ্যাসের চুলার একটু কম চাহিদা ছিল কিন্তু বর্তমান সময়ে এসে গ্যাসের চুলা বা গ্যাসের অনেক কদর হয়েছে। তার কারণ হল: গ্যাসে খাবার রান্না করা অনেক সহজ আর আরামদায়ক। এই আর্টিকেল টি তে নামিদামি বিভিন্ন কোম্পানির ডাবল গ্যাসের চুলার দাম সম্পর্কে আলোচনা করা হবে আর অবশ্যই গ্যাসের চুলা ক্রয় করার সময় ঐ কোম্পানির অফিসিয়াল ওয়েব সাইটে গিয়ে দাম দেখে কিনবেন। তাহলে কোন প্রকার সমস্যা হবে না।

ওয়ালটন ডাবল গ্যাসের চুলার দাম। WGH-SDH90 LPG Price In Bangladesh

এখন আমি আপনাদের সামনে ওয়ালটল ডাবল গ্যাসের চুলার সম্পর্কে কথা বলতে যাচ্ছি। ওয়ালটন আমাদের দেশি পন্য যা আমাদের দেশে তৈরি করা হয়। ওয়ালটন কোম্পানির WGH-SDH90 LPG গ্যাসের চুলার সম্পর্কে নিচে বিভিন্ন তথ্য দেওয়া হল:

চুলার দাম২৮৯০ টাকা।
মডেল WGH-SDH90
বার্নার টাইপ ডাবল।
বডি ফ্রেম শক্তিশালী স্টেইনলেস স্টীল।
ইগনিশন রেট১০০%
অটো ইগনিশন৫০০০০ বার।
টপ প্যানেলমরিচা রোদক পাত।

আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম। Double Glass Auto Gas Stove 27 GR LPG

এখন আমি আপনাদের সামনে জনপ্রিয় আরএফএল কোম্পানি ডাবল গ্লাস অটো গ্যাস স্টোভ ২৭ জিআর এলপিজি চুলার সম্পর্কে আলোচনা করছি। নিচে এই চুলার দাম এবং বিভিন্ন তথ্য শেয়ার করা হল:

ব্যান্ডের নামআর এফ এল
মডেলDouble Glass Auto
Gas Stove 27 GR LPG
বার্নার টাইপডাবল
দাম৮২৫০ টাকা।
কোড৮০৩৯৪
শিখা নিল বা ধোয়া মুক্ত।
অটো ইগনিশন৫০০০০ বার ফায়ারিং।
ওয়ারেন্টি১ বছর ফ্রি সার্ভিস।

আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম। RFL Double Glass NG Gas Stove Olivia

আরএফএল কোম্পানির অধিকাংশ গ্যাসের চুলা দেখতে খুব সুন্দর আর মজবুত হয়ে থাকে। এই মডেলের Glass NG Gas Stove Olivia গ্যাসের চুলার দাম ৫৬২৫ টাকা। এই মডেলের গ্যাসের চুলা এখনো বাজারে রয়েছে। আপনারা চাইলে এখনি ক্রয় করতে পারেন। নিচে এই গ্যাসের চুলার দাম ও বিভিন্ন তথ্য শেয়ার করা হল:

গ্যাসের চুলার দাম ৫৬২৫ টাকা
মডেল Double Glass NG
Gas Stove Olivia
ব্যান্ডের নাম আরএফএল
বার্নার টাইপডাবল
কোড ৮২৮৬০৫
ফ্লেমটর্নেডো
বার্নার ক্যাপ ৯০mm এবং ২৫mm ব্রাস।
অটো ইগনিশন৫০০০০ বার।
খরচকম গ্যাস খরচ হয়।
ওয়ারেন্টি এক বছরের সার্ভিস ওয়ারেন্টি।
কালারছবি প্রিন্ট করা থাকে।

ভিশন ডাবল গ্যাসের চুলার দাম। VSN NG Double Glass Gstv Tomatina 3D Price In Bangladesh

ভিশন কোম্পানির অধিকাংশ গ্যাসের চুলা দেখতে খুব সুন্দর হয়ে থাকে। আজকে ভিশনের VSN NG Double Glass Gstv Tomatino 3D মডেলের ডাবল গ্যাসের চুলার দাম ও বিভিন্ন তথ্য এই আর্টিকেল টি তে শেয়ার করা হবে। যদি জানতে চান তাহলে নিচে দেখুন।

দাম ৫০৬২ টাকা
মডেল NG Double Glass
Gstv Tomatino 3D
বার্নার টাইপডাবল।
ব্যান্ডভিশন।
অটো ইগনিশন ৫০০০০ বার।
নকশাডাবল টেম্পারড গ্লাস গ্যাস।
শিখাঃনীল।
খরচগ্যাস কম খরচ।
আকার৭২০ মিমি x৩৭৫ মিমিx১১৫ মিমি।

আজকের এই আর্টিকেল টিতে ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ সহ বিভিন্ন তথ্য শেয়ার করা হয়েছে আর অবশ্যই গ্যাসের চুলা কেনার সময় তাদের অফিসিয়াল ওয়েব সাইটে চেক করে কিনুন। যদি অন্য কোন গ্যাসের চুলার দাম সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।