মালয়েশিয়া রিংগিত রেট বাংলাদেশ। বর্তমান সময়ে মালয়েশিয়া রিংগিত রেট কত টাকা? এবং ১ রিংগিত সমান বাংলাদেশে কত টাকা হয়? যদি এই সম্পর্কে পুরো তথ্য জানতে চান তাহলে সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি তে রিংগিত রেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়াতে বাংলাদেশের অনেক প্রবাসি লোকজন থাকে। এদের মধ্যে অনেকেই মনে একটি প্রশ্ন থাকে যে, মালয়েশিয়ার ১ রিংগিত বাংলাদেশে কত টাকা। ৫/১০/২০২৩ তারিখ অনুযায়ী আজকে মালয়েশিয়ার ১ রিংগিত সমান ২৩.২৭ টাকা। এই পুরো আর্টিকেল টি তে মালয়েশিয়া রিংগিত রেট সকল তথ্য নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

মালয়েশিয়া ৫০ সেন বাংলাদেশ কত টাকা জানুন

এখনো অনেকেই জানে না যে মালয়েশিয়ার ৫০ সেন সমান কত টাকা বা কত সেন দিয়ে ১ রিংগিত হয় তা জানবো এই পোষ্ট থেকে। ১ রিংগিত হয় ১০০ সেন দিয়ে আর ৫০ সেন হল ১ রিংগিতে অধের্ক। মালয়েশিয়ার ৫০ সেন সমান বাংলাদেশি ১১.৬৩ প্রয়সা। যারা এই বিষয় টি অজানা ছিলো এখন হতো জেনে নিয়েছেন।

মালয়েশিয়া রিংগিত রেট টু বাংলাদেশি টাকা

অনেকেই মালয়েশিয়া যেতে চাচ্ছে তার জন্য মালয়েশিয়ার রিংগিত সমান বাংলাদেশি কত টাকা এই বিষয়ে জানতে চাই অথবা মালয়েশিয়া থেকে অনেক প্রবাসীরা রিংগিত দাম সম্পর্কে জানতে চাই।

যদি মালয়েশিয়ার রিংগিতে তথ্য জানতে চান তাহলে গুগল গিয়ে সার্চ করবেন ”১ রিংগিত সমান বাংলাদেশে কত টাকা” এটা লিখার পর আপনার সমানে একটি ক্যালকোলেটর চলে আসবে। সেখান থেকে সঠিক তথ্য টি জানতে পারবেন। নিচে কিছু রিংগিত টু বাংলাদেশি কত টাকা হয় তা দেওয়া হল:

মালয়েশিয়ার রিংগিত (Malaysian ringgit)বাংলাদেশি টাকা
১ রিংগিত ২৩.২৭ টাকা
১০ রিংগিত ২৬২.৬৭ টাকা
১০০ রিংগিত ২৩২৬.৭৪ টাকা
৫০০ রিংগিত ১১৬৩৩.৬৯

এই আর্টিকেল টি তে মালয়েশিয়ার ১রিংগিত বাংলাদেশি কত টাকা এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি এই সম্পর্কে আরো তথ্য জানতে চান তাহলে কমেন্ট করুন। ধন্যবাদ সবাইকে।

১ রিংগিত কত টাকা

মালয়েশিয়ার ১ রিংগিত ২৩.২৭ পয়সা।

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের ৩৪৯০১.০৬ টাকা।

মালয়েশিয়া ১ সেন বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১ সেন বাংলাদেশের ১১.৬৩ টাকা।

মালয়েশিয়া ১৮০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১৮০০ টাকা বাংলাদেশের ৪১৮৮১.২৭ টাকা।

মালয়েশিয়া ২৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ২৫০০ টাকা বাংলাদেশের ৫৮১৬৮.৪৩ টাকা