কুয়েত দিনার রেট বাংলাদেশ। আপনি কি কুয়েত দিনার রেট সম্পর্কে জানতে চাচ্ছেন অথবা ১ দিনার বাংলাদেশি কত টাকা এবংদিনার রেট সম্পর্কে যদি বিস্তারিত জানতে চান তাহলে আপনি সঠিক জায়গাতে আসছেন। আজকের এই আর্টিকেল টি তে দিনার রেট সম্পর্কে আলোচনা করা হবে।

কুয়েত দিনার রেট বাংলাদেশ

প্রতিটা দেশের মুদ্রার একটি নাম থাকে ঠিক তেমনি কয়েতের মুদ্রা নাম হল: দিনার। কুয়েতে আগের তুলনায় বর্তমান সময়ে অনেক প্রবাসি রয়েছে আর অনেকেই যেতে চাচ্ছে। তার কারণ হল: কুয়েতের টাকা বা মুদ্রার মান অনেক বেশি। কুয়েতের অনেক প্রবাসি দিনার রেট সম্পর্কে জানতে চাই তার কারণ হল: দিনার রেট ওঠা নামা করে থাকে। যখন দিনারের রেট ভালো থাকে তখন অনেক প্রবাসি টাকা পাঠায়। নিচে কুয়েত দিনার রেট বাংলাদেশ বিস্তারিত দেওয়া হল।

জানুনঃ ১ রিংগিত কত টাকা। মালয়েশিয়া রিংগিত রেট বাংলাদেশ ২০২৩

কুয়েত দিনার টু বাংলাদেশি টাকা

আপনি যদি কুয়েতে দিনার টু টাকা তে কনভার্ট করতে চান তাহলে সঠিক জায়গাতে আসছেন। কুয়েতে ১ টাকা সমান বাংলাদেশি ৩৫৫.৯১ টাকা হয়। অন্যান্য দেশের থেকে কুয়েতের মুদ্রার দাম অনেক বেশি হয়ে থাকে। বিভিন্ন সময় দিনারের রেট আপ এবং ডাওন হয়। তাই প্রবাসিরা দিনার রেট জানতে চাই বা জেনে টাকা পাঠায়।

অন্য পোষ্টঃ সৌদি রিয়াল রেট বাংলাদেশ।১ রিয়াল বাংলাদেশের কত টাকা

যদি দিনার রেট সম্পর্কে রেগুলার আপডেট জানতে চান তাহলে গুগলে গিয়ে সার্চ করুন “কুয়েতে দিনার রেট” তাহলে একটি ক্যালকোলেটর দেখতে পারবেন। সেখানে দিনারের রেট বসিয়ে দিন আর টাকা পরিমান দেখে নেন।

কুয়েত ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

কুয়েত ১০০ টাকা বাংলাদেশের এসে অনেক টাকা হয়ে যায়। কুয়েতের ১০০ দিনার বাংলাদেশে এসে ৩৫,৫৯১.৪৩ টাকা হয়ে যায় যা বাংলাদেশি টাকা তে অনেক। 

এই আর্টিকেল টি তে ১ দিনার কত টাকা বা কুয়েত দিনার রেট বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যদি দিনার সম্পর্কে আরো জানতে চান কমেন্ট করুন। ধন্যবাদ সবাই কে।

কুয়েতের ১ দিনার বাংলাদেশের কত টাকা?

কুয়েতের ১ দিনার বাংলাদেশের ৩৫৫.৯১ টাকা।

কুয়েত ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা?

কুয়েত ৫০০ টাকা বাংলাদেশের ১৭৭,৯৫৭.১৪ টাকা।

কুয়েত ৫০ টাকা বাংলাদেশের কত টাকা?

কুয়েত ৫০ টাকা বাংলাদেশের ১৭,৭৯৫.৭১ টাকা।