খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী। বর্তমান সময়ে  প্রায় সব অঞ্চলের  যাত্রীরা ট্রেনে যাতায়াত করে করে থাকে। ঠিক খুলনা থেকে যশোরের যাত্রীরা ট্রেনের মাধ্যমে চলাচল করে থাকে। তার কারণ হলো ট্রেনে যাতায়াত করা অধিক নিরাপদ ও আরামদায়ক। আজকের এই আর্টিকেলটিতে খুলনা থেকে যশোর রোডে সকল আন্তঃনগর ট্রেন আর মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য আলোচনা করা হবে। খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী দেখুন।

খুলনা থেকে যশোর দূরত্ব ৫৪ কিলোমিটার। খুলনা থেকে যশোর রোডে ১১টি ট্রেন চলাচল করে থাকে। তার ভিতরে ৬ টি হল আন্তঃনগর আর ৫ টি হল মেইল এক্সপ্রেস ট্রেন। নিচে এই ট্রেন গুলোর সময়সূচী সহ বিভিন্ন তথ্য শেয়ার করা হবে।

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী ( আন্তঃনগর )

খুলনা থেকে যশোর রোডে ৬ টি আন্তঃনগর ট্রেন যাতায়াত করে থাকে। যদি এই আন্তঃনগর ট্রেন গুলো দিয়ে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই ট্রেনের গুলোর নাম, ট্রেনের সময়সূচী আর বন্ধের দিন সহ সকল তথ্য নিচে দেওয়া হল:

ট্রেনের নামছাড়ার সময়পৌঁছানোর সময়ছুটির দিন
কপোতাক্ষ এক্সপ্রেস06.15 AM07:23 মঙ্গলবার
সুন্দরবন এক্সপ্রেস10.15 PM11.20 PMবুধবার
রূপসা এক্সপ্রেস07:10 AM08:12 AMবৃহস্পতিবার
সিমন্ত এক্সপ্রেস09.15 PM10.15 PMসোমবার
সাগরদাড়ি এক্সপ্রেসবিকেল 04.005.20সোমবার
চিত্রা এক্সপ্রেস09.00 AM10.02 PMসোমবার

উপরে আন্তঃনগর ট্রেন গুলোর সময়সূচী এবং বন্ধের দিনটি উল্লেখ করে দেয়া হয়েছে। এছাড়াও আন্তঃনগর ট্রেন গুলো মেইল এক্সপ্রেস ট্রেন থেকে দ্রুত গতিতে পৌঁছে দেয়। তার জন্যই সব সময় আন্তঃনগর ট্রেন গুলো যাত্রী বেশি হয়ে থাকে।

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

খুলনা থেকে যশোর ৫ টি খুলনা মেইল এক্সপ্রেস যাতায়াত করে থাকে। যদি মেইল এক্সপ্রেস ট্রেন দিয়ে যাতায়াত করতে চান তাহলে মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী জানা প্রয়োজন হবে। নিচে খুলনা থেকে যশোর রোডে মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী দেওয়া হল:

ট্রেনের নাম বন্ধের দিনছাড়ার সময়পৌছানোর সময়
মোহনন্দ এক্সপ্রেসনেই11.00 AM01.05 PM
রকেট এক্সপ্রেসনেই09:30 AM10.50 AM
নকশিকাঁথা এক্সপ্রেসনেই02.00 AM03.55 AM
খুলনা কমিউটারনেই12.20 PM01.44 PM
বেনাপোল কমিউটারনেই06.00 AM07:20 AM

খুলনা টু যশোর যাওয়ার মেইল এক্সপ্রেস ট্রেন গুলোর সময়সূচী আর বন্ধের দিন রয়েছে কিনা তা দেওয়া হয়েছে। যদি মেইল এক্সপ্রেস ট্রেন গুলো সম্পর্কে আরো জানতে চান তাহলে কমেন্ট করুন। অবশ্যই জানানোর চেষ্টা করবো।

খুলনা টু যশোর ট্রেনের ভাড়ার তালিকা ২০২৩

ইতোমধ্যে আপনারা যারা খুলনা থেকে যশোর ট্রেন দিয়ে যাতায়াত করতে চাচ্ছেন তাদের অবশ্যই খুলনা থেকে যশোরের ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে হবে। যদি খুলনা থেকে যশোরের ট্রেনের ভাড়া সম্পর্কে চান তাহলে মনোযোগ দিয়ে ব্লগ পড়ুন।

আসন বিভাগটিকিটের মূল্য
শোভন৬০ টাকা
শোভন চেয়ার৭০ টাকা
প্রথম আসন ৯০ টাকা
স্নিগ্ধা১১৫ টাকা
এসি১৩৫ টাকা

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা এই আর্টিকেলটিতে বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে।  এ ছাড়া আপনারা চাইলে অন্য কোন অঞ্চলের ট্রেন সম্পর্কেও তথ্য দেওয়ার চেষ্টা করব।  খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী সকল তথ্যগুলো অনলাইন থেকে সংগ্রহ করা। যদি কোথাও কোন ভুল তথ্য দিয়ে থাকি তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।  ধন্যবাদ সবাইকে।